Best football games for android . Mobile football games.

Best football games for android .


আসসালামু আলাইকুম কি অবস্থা সকলের আশা করছি ভালই আছেন।


ফুটবল! ফুটবল আজ সারা বিশ্বের সবথেকে জনপ্রিয় খেলা গুলোর মধ্যে একটা, এমনকি আমাদের বাংলাদেশও এই ফুটবলের জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলেছে।
এবং আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ফুটবলের ভিডিও গেমস খেলতে পছন্দ করেন, যা হওয়াটাও খুবই স্বাভাবিক কারণ ফুটবল গেম খেলে আপনি ফুটবলের সম্পর্কে অনেক ধারণা পাবেন।
তাছাড়া নিজের পছন্দের প্লেয়ার নিয়ে খেলতে পারবেন একটা বড় স্টেডিয়ামে, তাছাড়া আপনি বিভিন্ন স্কেল ব্যবহার করতে পারবেন আবার বিভিন্ন টুর্নামেন্টেও খেলতে পারবেন যা খুবই ইন্টারেস্টিং ব্যাপার।

মূলত এই সকল কারণে আমি আপনাদের জন্য খুঁজে বের করেছি সেরা ৫ টি এন্ড্রয়েড ফুটবল গেম।
তো চলুন আমরা খুব একটা কথা না বলে মূল ট্রপিক এ চলে যাই।


১। extreme football
তো ভাই এই গেমটি মূলত অন্যান্য ফুটবল গেম এর থেকে একটু আলাদা, এর কারণ হচ্ছে এই গেমে আপনি কোন রিয়েল ফুটবলার মেসি নেইমার রণালদো এদেরকে পাচ্ছেন না।
মূলত আপনাকে ছোট একটি স্টেডিয়ামে খেলতে হবে কিছু ইউনিক নতুন প্লেয়ার নিয়ে!
এবং তাদেরকে লেভেল আপ করতে হবে এবং এভাবেই আপনার টিমটাকে আপনার নিজেরই ডেভলপ করতে হবে।

আপনি আপনার প্লেয়ারস দের যতটা ইম্প্রুভ করতে পারবেন, ঠিক ততটাই আপনার প্লেয়ারদের খেলার স্কিল টেকনিক ও স্পিড বৃদ্ধি পাবে।
বেসিক্যালি এটি একটি অনলাইন গেম যেখানে আপনাকে অনলাইনে রিয়েল প্লেয়ারদের সাথেই বিভিন্ন ম্যাচ খেলতে হবে। গ্রাফিক্স ও অত্যন্ত ভালো এই গেমের, এবং আপনি যদি অনলাইন গেম এর উপর ইন্টারেস্ট রাখেন তাহলে অবশ্যই ট্রাই করুন।
ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন, সাইজ ৩৭৫ মেগাবাইট।


২। Real Football!
নাম শুনে হয়তো বা বুঝতে পারছেন যে এই গেমটি রিয়েল ফুটবল অর্থাৎ বাস্তবের সাথেই তুলনা করেই তৈরি করা হয়েছে,
যদিও এটি অনেক পুরনো একটি গেম তারপরও এটি ভুলে গেলে চলবে না যে এই গেমটি গেম লফট এর ডেভলপ করা একটি গেম। গেম লফট এর প্রত্যেকটি গেমস কিন্তু সর্বদা আমাদের মনকে ছুঁয়ে দেয়,

আপনি এই গেমে রিয়েল ফুটবল প্লেয়ারদের নিয়ে খেলতে পারবেন, এমনকি এই গেমটি চাইলে আপনি অনলাইন এবং অফলাইন দুইটাতেই খেলতে পারেন।
এই গেমের সব থেকে বড় প্লাস পয়েন্ট হচ্ছে আপনি চাইলে ১ জিবি র্যামের ফোনেও গেমটি খেলতে পারেন। আপনার প্রসেসর যতই পুরনো হোক না কেন এই গেমটি খেলতে আপনার কোন ধরনের প্রবলেম ফেস করতে হবে না।
গেমটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করতে হবে সাইজ মাত্র ৩০ মেগাবাইট।


৩। dream league scorer 2020
যারা ফুটবল গেমস খেলতে সত্যি পছন্দ করেন, তাহলে এই গেমটি খেলার জন্য আমি বিশেষভাবে সাজেস্ট করলাম।
কোন এক সময় এই গেমটি এন্ড্রয়েড ফুটবল গেম এর লিস্টে নাম্বার ১ এ ছিল! প্রত্যেক বছর এই গেমের ডেভলপাররা একটি করে আপডেট নিয়ে আসে এবং সেই আপডেটে তারা নতুন প্লেয়ার নতুন টুর্নামেন্ট এবং গ্রাফিক্স ইমপ্রুভমেন্ট করে থাকে।

আপনি চাইলেই এই গেমটি অনলাইন এবং অফলাইন দুইটাতেই খেলতে পারবেন, তাছাড়া এই গেমে চাইলে আপনার নিজস্ব স্টুডিয়াম বিল্ট করতে পারেন।
আবার চাইলে নিজের পছন্দের প্লেয়ার দের নিয়ে একটি স্ট্রং টিম তৈরি করে খেলতে পারবেন। গ্রাফিক্স অত্যন্ত ভালো এই গেমের এবং আপনি চাইলে যেকোনো বাজেট ডিভাইস এ এই গেমটি স্মর্টলি খেলতে পারেন।
ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন এবং গেমটির সাইজ ৩৩৩ মেগাবাইট।


৪। FIFA 2020
তো ভাই আপনারা যারা পিসি তে ফুটবল গেম খেলেছেন কিংবা খেলছেন ফিফা তো অবশ্যই খেলেছেন ?
ইয়েস ব্রাদার আজ ও পিসিতে ওয়ান অফ দা বেস্ট ফুটবল গেম এর তালিকায় ফিফা থাকবে।
এন্ড এ্যাটলাস্ট অফিশিয়ালি ফিফা অ্যান্ড্রয়েডের জন্য লঞ্চ করেছে। এটি এমন একটি গেম যার প্রত্যেকটি প্লেয়ার বা ক্যারেক্টারের ডিটেইলস অনেক রিয়েলিস্টিক মনে হয়।

এই গেমে আপনি বিভিন্ন টুর্নামেন্টে ও নর্মাল ফুটবল ম্যাচ ও খেলতে পারবেন, আপনি চাইলে আপনার ক্যারেক্টার বা আপনার পছন্দের প্লেয়ারদের কে নিয়ে একটি স্ট্রং টিম তৈরি করতে পারবেন।
এবং চাইলে আপনার পছন্দের ফুটবল ক্লাব নিয়েও খেলা যাবে, তাছাড়া এই গেমের গ্রাফিক্স অত্যন্ত কালারফুল এবং ব্রাইট আপনি চাইলেই গেমটি একবার ট্রাই করতে পারেন।
গেমটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন সাইজ মাত্র ৮২ মেগাবাইট।


৫। PES- 2020
বর্তমানে এন্ড্রয়েড ফুটবল গেম বা যেকোনো স্পোর্টস গেম এর তালিকায় PES- 2020 টপ ওয়ান এ রয়েছে এটা আমার পার্সোনালি মনে হয়।
এই গেমটি একাধিক মিশন এর জন্য টপ ওয়ান এর খেতাব অর্জন করে নিয়েছে লাইক এই গেমের গ্রাফিক্স অনেক হাই কোয়ালিটির,

আর গেমপ্লে এতটাই রিয়েলিস্টিক যেন আপনার মনে হবে আপনি স্টেডিয়ামে বসে সরাসরি কোন ফুটবল ম্যাচ দেখছেন।

এই গেমে ডেভলপাররা একটি নির্দিষ্ট সময় পরপর এই গেমের জন্য একটি করে আপডেট নিয়ে আসে! এবং সেই আপডেটে তারা মূলত নতুন কিছু প্লেয়ার বিভিন্ন পপুলার ফুটবল প্লেয়ার যোগ করে থাকেন।

এই গেমে PES লাইভ এর আপডেট প্লেয়ার ক্লাবের সকল ডাটা real-world ফুটবল এর সঙ্গে কানেক্ট করা হয়েছে,
তাছাড়া এই গেমে আপনি আপনি আপনার ফেভারিট প্লেয়ার দের নিয়ে খেলতে পারবেন! আপনি চাইলে আপনার ফেভারিট ক্লাবের সঙ্গে ও খেলতে পারবেন।
তাই আপনি যদি ফুটবল গেম এর বড় ফ্যান হয়ে থাকেন, তাহলে এই গেমটি আপনার ডেফিনেটলি ট্রাই করে দেখা উচিত।
ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন
সাইজ ১০০ মেগাবাইট।

Post a Comment

0 Comments